Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

অনন্ত জলিলের ১০০ কোটি টাকার সিনেমা মুক্তি পাচ্ছে ২৪ ডিসেম্বরে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৮:১১ পিএম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ১০০ কোটি টাকা বাজেটে নির্মিত সিনেমাটির জন্য। অবশেষে জানা গেল মুক্তির তারিখ। আগামী ২৪ ডিসেম্বর সারাদেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘দিন দ্য ডে’।

শনিবার (১৬ অক্টোবর) বিকালে রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ‘দিন দ্য ডে’ সিনেমার পোস্টার উন্মোচনের সময় সিনেমার মুক্তির তারিখ জানান অনন্ত জলিল। চিত্রনায়ক অনন্ত দাবি করেছেন, ‘দিন দ্য ডে’ সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। এটি আন্তর্জাতিক মানের সিনেমা। এসব কারণে সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে কৌতুহল রয়েছে। তিনি বলেন, দর্শক এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাবে। এই সিনেমা নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। নির্মাণ করেছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। এছাড়াও আছেন বাংলাদেশ ও ইরানের অনেক অভিনয়শিল্পী।

কয়েক মাস আগে ‘দিন দ্য ডে’ সিনেমার ট্রেলার ও মোশন পোস্টার প্রকাশ করা হয়েছিল। ট্রেলারে অসঙ্গতিতে ভরা অ্যাকশন দৃশ্য আর অস্ত্রের ব্যবহার দেখা গেছে। দৃশ্যগুলো সিনেমাটিক কিংবা বাস্তবসম্মত হয়নি বিধায় অনেকেই ভিডিও গেমের সঙ্গে তুলনা করেছিল। সে সময় ব্যাপক সমালোচনার মুখে পড়েছিল সিনেমাটি। শুধু তাই নয়, অনন্ত জলিলের দাবি অনুসারে এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। এটা নিয়েও হয়েছে ট্রল-হাসাহাসি। যদিও পরে অনন্ত জানান, পুরো টাকা তিনি দেননি। বাংলাদেশে সিনেমাটির যেটুকু অংশের শুটিং হয়েছে, কেবল ওইটুকুর লগ্নি তিনি করেছেন। বাকিটা ইরানের প্রযোজক দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন