Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কোরআন অবমাননার প্রতিবাদে ফেসবুকে পোস্ট দেয়ায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৮:২৩ পিএম

ফেসবুকে কোরআন অবমাননার প্রতিবাদে দেয়া পোস্টকে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট আখ্যা দিয়ে শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম ঢালীকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে। কুমিল্লার ঘটনা নিয়ে তিনি পোস্টটি দেন। শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়।

এদিকে শহীদুল ইসলাম বলেন, মুসলমান হিসেবে কোরআন অবমাননার প্রতিবাদ করবই। আমি মনে করি, সঠিক কাজটিই করেছি। আজ রবিবার দুপুরে জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জানান, সম্প্রতি কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন অবমাননার অভিযোগ এনে দেশের বিভিন্ন স্থানে মন্দির ও বসতবাড়িতে হামলার ঘটনাকে কেন্দ্র করে শহীদুল ইসলাম ফেসবুকে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট দেন। বিষয়টি গত ১৪ অক্টোবর সবার নজরে আসে। এরপর দলীয় পদ থেকে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।



 

Show all comments
  • Belal Hosain Talukder ১৭ অক্টোবর, ২০২১, ১০:২৩ পিএম says : 0
    ছাত্রলীগ কি তাহলে কুরআন অবমাননার পক্ষে ?
    Total Reply(0) Reply
  • Masud Rana ১৭ অক্টোবর, ২০২১, ১০:২৪ পিএম says : 0
    ওই ভাই একটা প্রতিবাদ করল তাই তাকে বহিষ্কার করা হল?তাহলে প্রতিমন্ত্রী মুরাদ যে উস্কানীমূলক কথা বলল তার জন্য কি শাস্তি হওয়া উচিত???দয়া করে একটু জানাবেন???
    Total Reply(0) Reply
  • আল্লাহ আমার রব ১৭ অক্টোবর, ২০২১, ১০:২৪ পিএম says : 0
    ভাই মন খারাপ করবেন না আপনি। আল্লাহ আপনার জন্য ভালো কিছু রেখেছে। তার মানি আপনি মোসলমান হয়ে কেনো আওয়ামী লীগের সাফাই গাইলেন না
    Total Reply(0) Reply
  • Wahid Ujjaman ১৭ অক্টোবর, ২০২১, ১০:২৫ পিএম says : 0
    বুঝেন তাহলে কারা মুসলমানদের পক্ষে আর কারা বিপক্ষে।
    Total Reply(0) Reply
  • Nayeemul ১৮ অক্টোবর, ২০২১, ৪:৪৮ এএম says : 0
    এখন এটা স্পষ্ট যে এই ঘৃণ্য অপরাধের পিছনে কারা আছে। আওয়ামী লীগ নেতারা সম্পূর্ণরূপে ইসলামের বিরোধী এবং ক্ষমতায় থাকার জন্য ভারত ও হিন্দুদের সাহায্য কামনা করছে। এই লোকটি সঠিক কাজ করেছে। শুধু আওয়ামী লীগের সঙ্গে তার সম্পর্ক থাকার কারণে এই নয় যে তাকে অন্ধভাবে অন্যায় কাজগুলো মেনে নিতে হবে।
    Total Reply(0) Reply
  • Md khorshed Alam ১৮ অক্টোবর, ২০২১, ৯:৪৬ এএম says : 0
    ওই ভাই একটা প্রতিবাদ করল তাই তাকে বহিষ্কার করা হল?তাহলে যে উস্কানীমূলক কথা বলল তার জন্য কি শাস্তি হওয়া উচিত? দয়া করে একটু জানাবেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ