Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরগুনায় দুর্ধর্ষ ডাকাতি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

বরগুনার ঢলুয়া ইউনিয়নের নলী মাস্টার বাড়িতে গত শনিবার দিনগত মধ্যরাতে তিন ঘণ্টাব্যাপী দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এলাকাবাসী জানান, গত শনিবার রাত একটায় দিকে সদর উপজেলার নলী গ্রামের অবসবপ্রাপ্ত সুবেদার নায়েক শাহাদাত হোসেন মিলু মিয়ার বাড়ির ঘরের দরজা ভেঙে একদল ডাকাত ঘরে ঢুকে লোকজন বেঁধে ফেলে অস্ত্রের মুখে এক লাখ বিশ হাজার টাকা, ছয় ভরি স্বর্নালংকার ও চারটি মোবাইল ফোন নিয়ে রাত তিনটার দিকে বের হয়ে যায়। এ সময় বাড়ির বাইরে ডাকাতদের একটি দল পাহাড়ায় ছিল। ওই বাড়ির বাসিন্দা ইমরুল কায়েস ও ইফতেখার মোর্শ্বেদ রিমন জানান, প্রায় তিন ঘণ্টা সময় ধরে ডাকাতদল বাড়ির সকল আশবাবপত্র তছনছ করে মূল্যবান জিনিস ও অর্থ খুজে বের করে। অস্ত্রের মুখে বাড়ির লোকজন চিৎকার করার সাহস পায়নি।
ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনা সদর সার্কেল এসপি মেহেদী হাসান ও সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম। সদর থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করি ফিরছি এখনো মামলা হয়নি। ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন