Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সাটুরিয়ায় কলেজ শিক্ষকের হত্যাকারীদের ফাঁসির দাবি

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় পরকীয়ায় প্রেমে বাধা দেয়ায় কারণে ছুরিকাঘাতে নিহত কলেজ শিক্ষক শাহিনুর ইসলামের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। গত শনিবার বিকেলে নিহতের এলাকার শতাধিক নারী-পুরুষ সাটুরিয়া বাসস্ট্যান্ডে এ মানববন্ধনে অংশ নেয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত কলেজ শিক্ষক শাহিনুর ইসলামের বড় ভাই আব্দুল মান্নান ও সাটুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু।
উল্লেখ্য, উপজেলার সদর ইউনিয়নের মলশী গ্রামের মৃত শুকুর আলীর পুত্র ধামরাইয়ের রাজাপুর আনোয়ারা খান গালর্স কলেজের শিক্ষক মো. শাহিনুর ইসলাম গত ৩ সেপ্টেম্বর রাতে মলশী গ্রামের মফেস পীর সাহেবের বাড়িতে ওরসের শিন্নি খাওয়ার পর বাড়ি যাওয়ার পথে একই গ্রামের আব্দুস সামাদের পুত্র মো. সাদ্দাম (২৮), মজনু, মুুক্তা, জুলহাস, বাদশা, রাসেলসহ আরো কয়েকজন রাস্তায় গতিরোধ করে ছুরি দিয়ে কলেজ শিক্ষক শাহিনুরের পেটে ও বুকে বেশ কয়েকটি আঘাত করে ও গলাকাটার চেষ্টা করে। ছুরি আঘাতে শাহিনুর রাস্তার পাশে পানির ডোবায় পরে গিয়ে চিৎকার করলে এলাকাবাসী রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শাহিনুরের আবস্থা বেগতি দেখে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় গত ১৪ অক্টোবর ঢাকা মেডিক্যালে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন