Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নির্বাচনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

পটুয়াখালী সদর উপজেলার মেয়াদ উত্তীর্ন ৬নং জৈনকাঠী ইউনিয়ন পরিষদের নির্বাচনের দাবিতে মানববন্ধন ও জেলা প্রশসকের কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছেন ইউনিয়নের জনসাধারণ।
গতকাল ১৭ অক্টোবর বেলা ১২ টায় জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন জৈনকাঠী ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি মো. মিজানুর রহমান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের নেতা সৈয়দ কুদ্দুস, সমাজসেবক এড. মোঃ জাকির হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আ. মন্নান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জসিম হাওলাদার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের মো. রফিকুল ইসলাম, ৫নং ওয়ার্ড শাখা আ.লীগের সভাপতি মো. হারুন মোল্লা, ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আঃ রহমান শরীফ প্রমুখ।
বক্তারা বলেন, ২০১১ সালের ফেব্রয়ারি মাসে জৈনকাঠী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। গত ১১ বছরে একটি কুচক্রী মহলের ষড়যন্ত্রের কারনে নির্বাচন বন্ধ রয়েছে, তারা অবিলম্বে ইউপি নির্বাচন দেয়ার দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে নির্বাচন কমিশন বরাবরে স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন