Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বেলকুচিতে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই দক্ষিণপাড়া গ্রামে ১০ শয্যা বিশিষ্টি মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
গত শনিবার সকালে প্রধান অতিথি হিসেবে শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করেন সংসদ সদস্য বেলকুচি-চৌহালী থেকে নির্বাচিত আব্দুল মমিন মন্ডল। উদ্বোধনী শেষে তিনি বলেন, স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তামাই গ্রামের প্রসূতী মায়েদের আর কষ্ট করে বাইরে যেতে হবে না। এখানেই স্বাস্থ্য সেবা নিতে পারবেন। এখানে দরকার হলে আমি নিজে থেকেই ডায়াবেটিসের জন্য আলাদা করে হাসপাতাল করবো।
বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমানের সভাপতিত্বে ও জাহিদ হাসান দিপু ও শাম্মির সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন, স্বাস্থ্য প্রতিষ্ঠানের অতিরিক্ত দায়িত্ব ও মনিটরিং যুগ্ম সচিব ডা. এ এম পারভেজ রহিম, সিরাজগঞ্জের উপ-পরিচালক পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল্লাহেল বাকী, ভাঙাবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, বেলকুচি উপজেলা স্বাস্থ্য প. প. কর্মকর্তা মোফাকখারুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার বেলকুচি সার্কেল সিদ্দিক আহম্মেদ, বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন