Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কুমিল্লায় হোসাইনীয়া কমিটির উদ্যোগে জশনে জুলুস অনুষ্ঠিত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৯:৪১ পিএম

কুমিল্লার চান্দিনায় রাজাপুরা দরবার শরীফের আত্মশুদ্ধিমূলক অরাজনৈতিক সংগঠন হোসাইনীয়া কমিটির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে জশনে জুলুস অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে চান্দিনা পাøট স্কুল মাঠ থেকে জুলুসটি বের হয়ে মহাসড়ক এলাকা প্রদক্ষিণ করে। জুলুসে নেতৃত্ব দেন চাঁদপুর শাহরাস্তির রাজাপুরা দরবার শরীফের পীর আল্লামা শাহ মোহাম্মদ নাদিমুর রশীদ আল কাদেরী। উপস্থিত ছিলেন, ধামতী কামিল মাদরাসার মুহাদ্দিস আল্লামা রফিকুল ইসলাম হেলালী, মাওলানা মানছুর আহমেদ রাজাপুরী, মাওলানা সালাউদ্দিন আল কাদেরী, মাওলানা এনামুল হক আল কাদেরী। জুলুসের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন হাজী আবদুল কাদের সরকার।
জুলুস শুরু আগে রাজাপুরা দরবার শরীফের পীর আল্লামা শাহ মোহাম্মদ নাদিমুর রশীদ আল কাদেরী বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমাদের দেশে সকল ধর্মের লোক শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন করছে। আমাদেরকে এই সম্প্রীতি বজায় রাখতে হবে। আর কুমিল্লায় যারা পবিত্র কোরআন অবমামনা করেছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ