Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রতিমন্ত্রী মুরাদ হাসানের অপসারণ দাবি রসিক মেয়রের

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বক্তব্যের প্রতিবাদে রংপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয় পার্টি। সমাবেশে তার বক্তব্যের তীব্র সমালোচনা করে অপসারণ দাবি করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।
গতকাল রোববার দুপুরে রংপুরে জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তৃতাকালে তিনি এ দাবি জানান। একই সঙ্গে প্রতিমন্ত্রীর অপসারণের দাবিতে আন্দোলন বেগবান করারও ঘোষণা দেন। জাতীয় পার্টির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে ফিরে সমাবেশে মিলিত হয়।
এ সময় রসিক মেয়র মোস্তফা বলেন, রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে সারা দেশে আগুন জ্বলবে। এদেশে হিন্দু-মুসলমানদের ঐক্যবদ্ধ বন্ধন রয়েছে। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান কার এজেন্ট তা খুঁজে বের করতে হবে। তাকে যদি অপসারণ করা না হয় তাহলে সারা দেশে আন্দোলন ছড়িয়ে পড়বে। তিনি দলীয় নেতাকর্মীদের এই আন্দোলন বেগবান করা আহবান জানান। তিনি আরও বলেন, জাতীয় পার্টি কোনো কর্মসূচি না দিলেও রংপুর জাতীয় পার্টি আন্দোলন শুরু করবে। এ সময় প্রতিমন্ত্রী ডা. মুরাদকে অপসারণ করে তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা করার আহবান জানান বক্তারা।
সমাবেশে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, মহানগর কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর জেলা ছাত্র সমাজের আহবায়ক আরিফুল ইসলামসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রসিক মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ