Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোসাহেবি-চামচামি করে ক্ষতি করবেন না

কর্মীদের প্রতি ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের নেতা-কর্মীদের উদ্দেশ করে বলেছেন, দলের জাতীয় সম্মেলনে আমরা কেউ কারও প্রতিদ্বন্দ্বী নই। কেউ প্রার্থীও না। প্রাথী দাঁড় করিয়ে কোনো নেতার পক্ষে মোসাহেবি-চামচামি করে তার ক্ষতি করবেন না। তিনি কর্মীদের উদ্দেশ করে বলেন, নেত্রী কাকে কোন পদে রাখবেন সেটা কি আপনি জানেন?  আর ওই ব্যক্তি যদি আপনার কাক্সিক্ষত পদ না পেয়ে থাকেন, তাহলে তো আপনি ভিকটিম হয়ে যাবেন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে গঠিত দপ্তর উপ-কমিটির বৈঠকে কর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।   
সম্মেলনের প্রস্তুতি নিয়ে দফতর উপ-পরিষদের আহ্বায়ক ওবায়দুল কাদের বলেন, সম্মেলনের প্রস্তুতির প্রায় ৭৫ শতাংশ শেষ হয়েছে। আগামী ১৯ অক্টোবরের মধ্যে আমাদের সকল কাজ সম্পূর্ণ হবে। যা একটি টিমওয়ার্কের মাধ্যমেই হচ্ছে। আমরা আশা করি শেখ হাসিনার নেতৃত্বে আমরা জাতিকে একটি সফল সম্মেলন উপহার দিতে যাচ্ছি।
তিনি বলেন, সম্মেলন উপলক্ষে আমাদের সকল প্রকার সাজসজ্জার প্রায় শেষ পর্যায়ে। যা শুধু নগরের নয়, উপজেলা পর্যন্ত করা হচ্ছে।
সেতুমন্ত্রী বলেন, আগের সম্মেলনে দেখা গিয়েছিল ব্যানার পোস্টার, বিলবোর্ডে উপরে বঙ্গবন্ধু, শেখ হাসিনা কখনওবা সজীব ওয়াজেদ জয় আর নিচে হচ্ছে ব্যক্তির বড় ছবি। এবার আমরা এগুলো বন্ধ করেছি।
কাদের বলেন, আপনারা এ কমিটিতে (দপ্তর উপ-কমিটি) অনেকেই আছেন, নেত্রী সম্মেলন উপলক্ষে অনেককেই ক্ষমা করে দিয়েছে। কিন্তু আপনারা এটা মনে করবেন না এখন আপনি আবার কোনো অন্যায় করবেন, সেটা ক্ষমা করা হবে; সেটা মনে করার কোনো কারণ নেই।
বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কেন্দ্রীয় নেতা আব্দুল মান্নান খান, ফরিদুন্নাহার লাইলী, এনামুল হক শামীম, আমিনুল ইসলাম আমিন, সুজিত রায় নন্দী, শাহে আলম, শফি আহমেদ, মাহমুদ হাসান রিপন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, মো. সাইফুর রহমান সোহাগ, জাকির হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোসাহেবি-চামচামি করে ক্ষতি করবেন না
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ