Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সিজিএ মুহাম্মদ মামুনুর রশিদ আইসিজিএবি’র প্রেসিডেন্ট নির্বাচিত

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

দি ইনষ্টিটিউট অব সার্টিফাইড জেনারেল একাউন্টেস বাংলাদেশ (আইসিজিএবি) এর গভর্নিং কাউন্সিল সিজিএ মুহাম্মদ মামুনুর রশিদ এফসিজিএ কে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করেছে। এ ছাড়া সিজিএ শেখ মনোয়ার হোসেন ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হন।
গতকাল রোববার সংগঠনের পক্ষথেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গভর্নিং কাউন্সিলের বিদায়ী প্রেসিডেন্ট সিজিএ জহিরুল কাইয়ুম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সিজিএ আবু নঈম মো. খসরু সহ সকল কাউন্সিল সদস্যগণ নতুন নির্বাচিত প্রেসিডেন্টকে অভিনন্দন জানান। মুহাম্মদ মামুনুর রশিদ ইনষ্টিটিউটের কাউন্সিল ও সকল সম্মানিত সদস্যদের সহযোগিতা কামনা করেন। তিনি প্রায়াত প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট সিজিএ ড. সালেহ আহমেদ ভুঁইয়া এফসিএমএ,এফসিএস, এফসিজিএ এর কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি দেশের অর্থনৈতিক উন্নয়ন ও হিসাব পেশার মানোন্নয়নে সকল হিসাব পেশাজীবিদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসিজিএবি’র প্রেসিডেন্ট নির্বাচিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ