Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খুলনায় বিভিন্ন প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযানে ৬ লক্ষাধিক টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১১:০৫ পিএম

খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ ব্যবসায়ীকে ৬ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে র‍্যাব-৬। আজ রোববার সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য উৎপাদন, লাইসেন্স ব্যতীত ট্রেড মার্ক ব্যবহার, লাইসেন্স থাকা সত্বেও অসামঞ্জস্যপূর্ণ ট্রেড মার্ক ব্যবহার, অনুমোদহীন পরিমাপক যন্ত্র ব্যবহার, অনুমোদনহীনভাবে পন্য মোড়কজাতকরণ, পরিদর্শকের কাজে বাধা দেওয়ার দায়ে বিএসটিআই আইনে এবং ওজন ও পরিমাপ মানদন্ড আইন ও ভোক্তা অধিকার সংরক্ষন আইনে এ জরিমানা করা হয়।

অভিযানকালে বরিশাল হোটেল এন্ড রেষ্টুরেন্ট, সোনাডাঙ্গা বাসস্টান্ড, সোনাডাঙ্গা, খুলনা এর স্বত্বাধিকারী ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আব্দুল হালিম ও নিউ বরিশাল হোটেল সোনাডাঙ্গা বাসস্টান্ড, সোনাডাঙ্গা, খুলনা এর স্বত্বাধিকারী কুষ্টিয়ার মিরপুর উপজেলার মোঃ নাজিউর হক (রাজিব) প্রত্যেককে ৬০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া সাতক্ষীরা ঘোস ডেয়ারী, ১৫/১ আহসান আলী রোড, সদর, খুলনা এর স্বত্বাধিকারী খুলনা সদরের বাসিন্দা পিজুস কান্তি ঘোষকে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড, সাতক্ষীরা যাদব ঘোষ ডেয়ারী, লোয়ার যশোর রোড, সদর থানা, খুলনা এর স্বত্বাধিকারী সাতক্ষীরার কলারোয়া উপজেলার বিশ্বজিৎ ঘোষকে ২ লাখ টাকা অর্থদন্ড অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং কুইন বেকারী, ৮ নং গোবর চাকা, মধ্যপাড়া, সোনাডাঙ্গা, খুলনা এর স্বত্তাধিকারী নগরীর সোনাডাঙ্গা এলকার এইচ এম মিজানুর রহমানকে ২ লাখ ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ