Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ক্যাটরিনার সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন ভিকি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১০:২৭ এএম

এই মুহূর্তে বলিউডের অন‍্যতম আলোচিত জুটি ভিকি কৌশল ও ক‍্যাটরিনা কাইফ। সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর কয়েক বছর ধরেই ভিকির সঙ্গে ক‍্যাটরিনার সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা যাচ্ছে। কিছুদিন আগে তো গুজব রটে গিয়েছিল বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক‍্যাটরিনা। এবার নিজের নতুন ছবির স্ক্রিনিংয়ে এসে এ ব‍্যাপারে সরাসরি কথা বললেন ভিকি।

ভিকি কৌশলের নতুন ছবি ‘সর্দার উধম’ এর স্পেশ‍্যাল স্ক্রিনিংয়ে এসেছিলেন ক‍্যাটরিনা। মাস খানেক আগে বাগদানের গুজব নিয়ে প্রশ্ন উঠতেই মজা করে উপস্থিত সংবাদিকদের ভিকি বলেন, তাদেরই এক বন্ধু এই গুজব রটিয়েছিলেন। ভিকির কথায়, “সঠিক সময় এলে তাড়াতাড়িই বাগদান পর্ব সেরে ফেলব। শুধু সঠিক সময়ের অপেক্ষা।”

উল্লেখ্য, আগস্টের মাঝামাঝি ট্র‍্যাডিশনাল পোশাকে ভিকি-ক‍্যাটরিনার পাশাপাশি দাঁড়ানো একটি ছবি ভাইরাল হতেই তাদের বাগদানের খবর ছড়িয়ে পড়ে বিনোদদুনিয়া তথা নেটমহলে। আচমকা এই খবরে জুটিকে শুভেচ্ছা জানাতে শুরু করে দেন ভক্তরা।

কিন্তু জানা যায় এ খবর আদৌ সত‍্য নয়। কোনো বাগদানই হয়নি ভিকি-ক‍্যাটরিনার। যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি আসলে একটি পুরনো ছবি। কোনো এক বছরে দিওয়ালির দিন একসঙ্গে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন দুই তারকা। সেই ছবিই নতুন করে ভাইরাল হয়েছে। গুঞ্জন ছড়াতেই ক‍্যাটরিনার মুখপাত্র জানান, বাগদান হয়নি ভিকি-ক‍্যাটরিনার। বরং অভিনেত্রী এখন সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’র শুটিংয়ের জন‍্য তৈরি হচ্ছেন।

এ প্রসঙ্গে পরে ভিকির ভাই সানি কৌশল জানিয়েছিলেন অভিনেতার বাবা মাও নাকি বিষয়টা নিয়ে মজা করেছেন। ছেলের সঙ্গে মশকরা করে তারা মিষ্টি খেতে চান। পাল্টা ভিকিও মজা করে বলেন, বিয়েটা যেমন আসল তেমনি আসল মিষ্টিও খেয়ে নাও।

তবে এই গুঞ্জন প্রথম নয়, এর আগেও একসঙ্গে দেখা গেছে দুজনকে। ক্যাটরিনার বাড়িতে ভিকির যাতায়াত এই গুঞ্জনকে আরও দৃঢ় করেছে। অন্যদিকে, এই বিষয় নিয়ে কোন মুখ খোলেননি ক্যাটরিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিকি
আরও পড়ুন