Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জেল থেকে ছাড়া পেলে সমাজসেবা করবেন আরিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১০:৪৮ এএম | আপডেট : ১১:৩৪ এএম, ১৮ অক্টোবর, ২০২১

মাদক মামলায় এখনও কারাগারে বন্দী বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বারবার তার জামিনের আবেদন করলেও তা মঞ্জুর করা হয়নি। কারাগারে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা (এনসিবি) কাউন্সেলিং করছেন। আরিয়ান খান নাকি এনসিবি কর্মকর্তাদের প্রতিশ্রুতি দিয়েছেন। এমন ভুল আর কোনদিন হবে না।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, এনসিবি কর্মকর্তাদের কাছে তার প্রতিশ্রুতিতে আরিয়ান খান বলেছেন যে জেল থেকে মুক্তি পাওয়ার পর তার প্রথম কাজটি হবে সমাজসেবা করা। তিনি দরিদ্রদের কল্যাণে কাজ করবেন। ভবিষ্যতে কোন অন্যায় কাজের সঙ্গে নিজেকে জড়াবেন না। এনসিবি কর্মকর্তাদের আরিয়ান আরো বলেছেন, এই ভুল আর কোনদিন হবে না। এমন কিছু করবো যাতে আপনারা গর্ববোধ করবেন।

এদিকে মুম্বাইয়ের বিশেষ আদালতে আরিয়ানের জামিনের মামলার শুনানিতে এনসিবি দাবী করে, আরিয়ান প্রথমবার মাদক নেননি। তিনি রীতিমত মাদকাসক্ত। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে তার। তবে বিদেশের অর্থের বিনিময়ে তিনি মাদকের লেনদেন করেন কিনা, সে বিষয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য, গ্রেফতার হবার পরে এখনো সামনাসামনি বাবা-মায়ের সঙ্গে দেখা হয়নি আরিয়ানের। শুধুমাত্র ভিডিও কলে কথা হয়েছে। যতবার কথা হয়েছে বারবার কান্নায় ভেঙে পড়েছেন আরিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান


আরও
আরও পড়ুন