Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামে ইদুর মারা বিষ খেয়ে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১:১০ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী (৩৯) নামের এক শিক্ষিকার বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

সোমবার (১৮ অক্টোবর) উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের মধ‍্য ভরতের ছড়া গ্রামে এই ঘটনা ঘটে।

হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী উপজেলার মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের স্ত্রী এবং তিনি সোনাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের সাথে ঝগড়া চলে আসছিল তার স্ত্রী ও সোনাহাট বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হুরুন্নেছা বেগম ওরফে শিল্পীর। পারিবারিক এই কলহের জেরে সোমবার রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে স্বামীর সাথে অভিমান করে ঘরে থাকা ইদুর মারা বিষ খান তিনি। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মৃত্যু বরন করেন। পরে মৃত দেহকে বাড়িতে ফেরত আনা হয়।


বঙ্গসোনাহাট ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা বলেন, স্বামীর সাথে ওই স্কুল শিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ঈদুর মারা বিষ খেয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, জেনেছি ওই স্কুল শিক্ষিকা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী বিস্তারিত জানানো যাবে। এঘটনায় জিডি মুলে মামলা হবে।

হুরুন্নেছা শিল্পী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা দলবাড়ী কুড়ারপাড় গ্রামের মোঃ হাছেন আলী মাষ্টারের কন্যা। প্রায় ২২ বছর পুর্বে বিএসসি মোড়ের আনোয়ার মাষ্টারের পুত্র রফিকুল ইসলামের সাথে তার বিয়ে হয়। তাদের ঘরে দুই মেয়ে সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ