Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আরিয়ানের অনুপস্থিতিতে ছোট্ট আব্রামেরও মন খারাপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১:২০ পিএম | আপডেট : ১:২৬ পিএম, ১৮ অক্টোবর, ২০২১

২রা অক্টোবর দিনটা যেন দুঃস্বপ্ন বয়ে নিয়ে এসেছিল বলিউডের খান পরিবারে। এদিন মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে গ্রেফতার হন বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। এরপর বারবার তার জামিনের আবেদন করলেও তা মঞ্জুর করা হয়নি। আগামী ২০ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে তাকে।

বড় ছেলের এই দুরবস্থায় নাওয়া খাওয়া ঘুম ভুলেছেন শাহরুখ-গৌরি। তথৈবচ অবস্থা বোন সুহানা খানেরও। ভাইয়ের চিন্তায় একা বিদেশে নাকি অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এমনকি মনমরা হয়ে রয়েছে ছোট্ট আব্রাম খানও। এই বয়সেই এত কিছু বুঝতে না শিখলেও এটুকু সে বুঝেছে পরিবারে বড় একটা ঘটনা ঘটেছে। সম্প্রতি বান্দ্রায় একটি গাড়ির মধ‍্যে ক্যামেরার লেন্স বন্দি হয় আব্রাম। ক‍্যামেরা দেখেই যেন গুটিয়ে যায় সে। মুখে স্পষ্ট বিষণ্ণতা। অনেকদিন বড় ভাইকে দেখতে না পেয়ে যেন মন ভাল নেই তারও।

এদিকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ক্ষোভ প্রকাশ করেছে নেটিজেনরা। এই ছোট্ট শিশুটারও ছাড় নেই মিডিয়ার হাত থেকে! কাদা ছোঁড়াছুঁড়ির মাঝে ছোট্ট আব্রামকে টেনে না আনার আবেদন করেছেন তারা। এর আগে একটি ভিডিওতে দেখা গিয়েছিল, ক্যামেরা দেখেই ছুটে বিল্ডিংয়ে ঢুকে যাচ্ছে আব্রাম। এছাড়া আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই ক‍্যামেরার সামনে ধরা দেননি শাহরুখ-গৌরিও।

আরিয়ান ও আব্রাম দুই ভাইয়ের মধ‍্যে বয়সের পার্থক্য ১৫ বছরের। আরিয়ান এখন ২৩ বছরের আর আব্রামের বয়স ৮। ছোট্ট ভাইকে তাই বড় ভাই আরিয়ান বেশ আদরেই আগলে রাখেন। আরিয়ানের গ্রেফতার হওয়ার দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছিলেন গৌরি। দাদা ভাইয়ের একটি মিষ্টি মুহূর্ত উঠে এসেছিল সেখানে। ছবিতে দেখা গিয়েছে আরিয়ান ভিডিও গেম খেলায় ব‍্যস্ত। অপরদিকে ভাইয়ের কোলে বসে মন দিয়ে খেলা দেখছে ভাই আব্রাম।

ছবিটি শেয়ার করে গৌরি লিখেছিলেন, ‘বয়েজ নাইট আউট’। কিং খান স্বভাবজাত রসিকতায় লিখেছিলেন, ‘খেলাই এখনকার নতুন বন্ধন শক্তি। যে ভাইরা একসঙ্গে খেলে তাদের মধ‍্যে বন্ধনও মজবুত হয়।’

উল্লেখ্য, গত ২রা অক্টোবর (শনিবার) মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। এরপর দীর্ঘ ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর ৩রা অক্টোবর (রবিবার) শাহরুখপুত্র সহ ৭ জনকে গ্রেফতার করা হয়। পুজা উপলক্ষ্যে আপাতত বন্ধ রয়েছে কোর্ট, খুলবে আগামী বুধবার। সেইদিনই আরিয়ান ও তার সঙ্গীদের জামিনের আবেদনের রায় ঘোষণা করবে সেশন কোর্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আব্রাম
আরও পড়ুন