Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

২০ অক্টোবর শুরু হচ্ছে না ইবিতে স্বশরীরে ক্লাস

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৩:৩২ পিএম

ইসলামি বিশ্ববিদ্যালয়ে ( ইবি) ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে না স্বশরীরে ক্লাস। ৪ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের এক সিন্ডিকেট সভায় ৯ অক্টোবরে হল খোলা এবং ২০ অক্টোবর থেকে ক্লাস নেওয়ার সিদ্ধান্ত দেওয়া হয়। সোমবার (১৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস হতে এক প্রেরিত বিজ্ঞপ্তির মাধ্যমে

২০ অক্টোবর থেকে ক্লাস নেওয়ার বিষয়টি স্থগিত করেছে।

জানা যায়, জাতীয় চাঁদ দেখা কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২০ অক্টোবর তারিখে পবিত্র ইদ-ই- মিলাদুন্নবী(সাঃ) উপলক্ষে ছুটি ঘোষনা করায়। তাই ওই দিন বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। এ কারনে ২০ অক্টোবর তারিখ হতে ক্লাস শুরুর পরিবর্তে আগামী ২৫ অক্টোবর তারিখ হতে স্বশরীরে স্বাস্থ্যবিধি মেনে ক্লাস সমূহ শুরু হবে।

রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ আতাউর রহমান বলেন, সরকারি ভাবে পবিত্র ইদ-ই- মিলাদুন্নবী(সাঃ) ছুটি ঘোষণা করায় আমরাও ঐ দিনটি বিশ্ববিদ্যালয় বন্ধ রেখেছি। সংশ্লিষ্ট ব্যাক্তিগণের সিদ্ধান্ত অনুযায়ী ২০ তারিখের পরিবর্তে ২৫ অক্টোবর থেকে ক্লাস নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ