Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ওয়েব ফিল্ম ‘কুহেলিকা’য় সাফা কবির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৩:৫৯ পিএম

সাম্প্রতিক সময়ে দেশ ও বিদেশের ওটিটি প্ল্যাটফর্মে নিয়মিত কাজ করছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাফা কবির। সেই সূত্রে এবার জানালেন ‘কুহেলিকা’ শিরোনামের ওয়েব ফিল্মের কথা। ভারতের ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভের ব্যানারে এই সিনেমাটি নির্মাণ করছেন সামিউর রহমান। এটি তার নির্মিত প্রথম সিনেমা।

জানা গেছে, রবিবার (১৭ অক্টোবর) ঢাকার অদূরে মুন্সিগঞ্জে শুরু হয়েছে এর দৃশ্যধারণ। শুটিংয়ে অংশ নিয়েছেন অর্ষা, সাফায়েত, এলিনা প্রমুখ। তবে সাফা কবির শুটিংয়ে অংশ নেবেন ১৯ অক্টোবর থেকে। চলবে এ মাসের শেষ দিন পর্যন্ত।

ওয়েব ফিল্মে কাজ প্রসঙ্গে সাফা কবির বলেন, ‘আমি ভীষণ লাকি যে খুব ভালো ভালো কিছু কাজ করতে পারছি। লাস্ট যে কাজটা (বলি) করেছি সেটাও খুবই চমৎকার, নতুন এই ‘কুহেলিকা’ ফিল্মটির গল্পও অসাধারণ। ওটিটির জন্য বেশ ভালো ভালো প্রস্তাব পাচ্ছি। জি-ফাইভের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। এর জন্যও অনেক ভালো লাগছে। আমি ১৯ অক্টোবর থেকে শুটিংয়ে অংশ নেবো।’

নির্মাতা সামিউর রহমান বলেন, ‘এখন পর্যন্ত ফিল্মটির নাম ‘কুহেলিকা’ রাখা হয়েছে, তবে এটি পরিবর্তন হতে পারে। ‘কুহেলিকা’ হচ্ছে নারীপ্রধান গল্প। পরিবারের চোখে একটি মেয়ে কেমন, কিংবা সমাজ মেয়েদেরকে কিভাবে দেখে; এরকম একটা কনসেপ্টে গল্পটি ধারণ করা হবে। এটা একটা ক্রাইম থ্রিলার।’

‘কুহেলিকা’য় সাফা কবির ছাড়া আরও অভিনয় করছেন লাক্সতারকা নাজিয়া হক অর্ষা, ইয়াশ রোহান, সাফায়েত মনসুর রানা, এলিনা শাম্মী প্রমুখ। চলতি বছরের শেষদিকে ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন