Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বোয়ালমারীতে ভাবীকে ধর্ষণ মামলায় দেবর গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৪:২৯ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে আপন দেবরের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মামলা করেছেন ভাবী। রবিবার (১৭ অক্টোবর) রাতে বোয়ালমারী থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। মামলা নম্বর ১০। ধর্ষক রাজন ফকিরকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। রাজন রুপাপাত ইউনিয়নের সূর্যোগ এলাকার বাসিন্দা।

এজাহার সূত্রে জানা যায়, (১৬ অক্টোবর) রাতে ওই গৃহবধূর স্বামী কাটাগড় মাজারে গান শুনতে যায়। দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে গৃহবধূ (৩০) তার বসত ঘরে ঘুমিয়ে পড়ে। রাত ১ টার দিকে রাজন ফকির গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে ছোরার ভয় দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপর্বক ধর্ষণ করে। সকালে তার স্বামী বাড়িতে ফিরলে সব ঘটনা খুলে বলে।
মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রহমান বলেন, দেবরের বিরুদ্ধে ভাবী ধর্ষণ মামলা করেছেন। মামলার পর রবিবার রাত ১২ টার দিকে ধর্ষক রাজনকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) আসামিকে ফরিদপুর আদালতে পাঠানো হয় এবং ধর্ষিতা গৃহবধূকে স্বাস্থ পরীক্ষার জন্য ফরিদপুর পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেবর গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ