Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আরিয়ানকে নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ, স্পেশাল ব্যারাকে স্থানান্তর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৪:৪৯ পিএম

জেলের খাবার খেতে পারছেন না বলিউড সুপারস্টার শাহরুখ পুত্র আরিয়ান খান। মানি অর্ডারে পাওয়া টাকা দিয়ে জেল থেকে শুকনো খাবার অর্থাৎ বিস্কুট, কেক খেয়েই পেট ভরাচ্ছেন তিনি। গ্রেফতার হওয়ার পর এখন তার ঠিকানা মুম্বইয়ের আর্থার রোড জেল। তবে তার শারীরিক অবস্থার কথা মাথায় রেখে তাকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে স্পেশাল ব্যারাকে। পাশাপাশি বাড়ানো হয়েছে তার নিরাপত্তা। টানা ২৪ ঘণ্টা তার ওপর নজর রাখছেন পুলিশ কর্মকর্তারা।

জানা গিয়েছে, জেলে কারও সঙ্গে কথাও বলছেন না আরিয়ান, এমনকি মুখে তুলছেন না জেলের খাবারও। এদিকে বাড়ির তৈরি খাবার আরিয়ানের কাছে পৌঁছানোর অনুমতি নেই। দিন কয়েক আগেই জেলবন্দি ছেলেকে ৪৫০০ টাকা মানি অর্ডার পাঠিয়েছিলেন শাহরুখ-গৌরি। সেই টাকা দিয়ে জেলের ক্যান্টিন থেকে বিস্কুট আর পানি কিনে খাচ্ছেন শুধু। তাই তার স্বাস্থ্য ও হাইজিন নিয়ে রীতিমত চিন্তিত জেল কর্তৃপক্ষ।

এছাড়া করোনার জেরে পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি নেই। তবে জেলের নিয়ম অনুযায়ী আরিয়া সুযোগ পেয়েছিলেন বাবা মায়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার। মাত্র ১০ মিনিট সময় পেয়ে মা বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলেন তিনি। কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন শাহরুখ পুত্র। জানা গেছে ছেলের জন্য ব্রত পালন করছেন গৌরী। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই পণ মায়ের। দিনরাত ছেলের জন্য প্রার্থনা করেছেন গৌরী।

পুজার ছুটির পর আগামী বুধবার খুলবে কোর্ট। সেইদিন আরিয়ান-সহ আরবাজ ও মুনমুন ধমেচার জামিনের আবেদনের রায় ঘোষণা করবে সেশন কোর্ট। ততদিন পর্যন্ত আর্থার রোড জেলের ‘কয়েদি নম্বর ৯৫৬’ হিসাবেই কাটবে আরিয়ানের জীবন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পেশাল ব্যারাক
আরও পড়ুন