Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরলে সড়ক দূর্ঘটনায় নিহত ১

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৫:৩৮ পিএম

দিনাজপুরের বিরলে সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলে ০১ জন নিহত হয়েছে। আহত বেশ কয়েকজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। রাহবার পরিবহনের একটি কোচ এর সাথে পাগলুর মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।
সোমবার সকালে দিনাজপুর -বোচাগঞ্জ- পীরগঞ্জ সড়কের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের তৈয়বপুর (বটতলা) বাজার সংলগ্ন স্থানে রাহবার পরিবহনের ঢাকা থেকে পীরগঞ্জগামী ঢাকা মেট্রো-ব-১৫-২৭-৫৮ নং কোচ এর সাথে বিপরীত দিক থেকে আসা ৩ চাকার ইঞ্জিনচালিত পাগলুর মুখোমুখি সংঘর্ষে মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর (দক্ষিণ) গ্রামের আবুল হোসেন এর ছেলে মোঃ মন্তাজ আলী (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়।
বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্্রাপ্ত অফিসার আজাহারুল ইসলাম জানান, সংবাদ পেয়ে বিরল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে। এ রিপোর্ট লেখাকালীন দূর্ঘটনা কবলিত কোচটি উদ্ধার করে থানায় নেয়ার প্রস্ততি চলছিল। আহতদের পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। তবে তারা দিনাজপুর এমএআর ও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ