Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দক্ষিণ সুরমায় অটোরিক্সা সিএনজিসহ চার ছিনতাইকারি আটক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৬:০৩ পিএম

বিশ্বনাথ উপজেলার পার্শবতী দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে ছিনতাই কাজে ব্যবহ্নত অটোরিক্সা সিএনজি গাড়ী, ২টি চাকুসহ ৪জন ছিনতাইকারী গ্রেফতার করেছে করা হয়েছে। গতকাল শনিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের চন্ডীপুল পয়েন্টস্থ ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথের সামন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহ্নত অটোরিক্সা সিএনজি, দুটি চাকু উদ্ধার করা হয়।
আসামিরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার, দিরাই থানার ভাটিপাড়া (চৌধুরীবাড়ীর) মৃত আব্দুস ছালামের পুত্র শহিদ নুর (৩৩), বর্তমানে বাসা শাহপরান থানার বালুচর আল ইসলাহ, নোয়াখালী জেলার সুনাইমুড়ি থানার, মৃত আবুল কাশেমের পুত্র তোফায়েল আহমদ সুহেল (৩২), বর্তমানে শাহপরান থানার মেজরটিলা, মোহাম্মদপুর, সুজনের বাসায়, সিলেটের শাহ পরান থানার পীরের বাজার টিকরপট্টি এলাকার মৃত শওকত হোসেনের পুত্র আজিজ আহমদ @ আজিজুর রহমান @ আজিম (৫৩), ও এয়ারপোট থানার দক্ষিণ করিমপুর গ্রামের মৃত গনি মিয়ার পুত্র আব্দুল মতিন @ কামরান মিয়া (৪৩), বর্তমানে-খাসদবির, ব্লক-ই, বাসা নং-১৪।
পুলিশ জানায়, এসব সংঘবদ্ধ ছিনতাইকারী দল সিএনজি গাড়ী (যাহার রেজি নং-সিলেট-থ-১২-৯৯৫৯) যোগে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে পথচারীদের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক মোবাইল, টাকা, স্বর্ণালংকার নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে তাদেরকে চন্ডিপুল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। অভিযান পরিচালনা করেন, এসআই স্নেহাশীষ, এসআই/ মাজহারুল ইসলাম, এএসআই মো: মোখলেছুর রহমান, এএসআই আপন মিয়া, এএসআই শেখ সাদী, এএসআই সফিকুল ইসলাম
এ ঘটনায় দক্ষিণ সুরমা থানার এসআই স্নেহাশীষ পৈত্য বাদি হয়ে ৪ ছিনতাইকারিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন, (মামলা নং-১৫/২১ইং)। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ