Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছাগলনাইয়ায় মেয়র প্রার্থী মোস্তফার নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী পথসভা

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৬:১৩ পিএম

ছাগলনাইয়া আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী এম মোস্তফার নৌকা প্রতীকের সমর্থনে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় ছাগলনাইয়া পৌর শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্মৃতি চত্বরে এ পথসভা হয়। পথসভায় প্রধান অতিথি ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। প্রধান বক্তা ছিলেন, আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সভাপতি বর্তমান পৌর মেয়র এম মোস্তফা।

সভাপতিত্ব করেন, ছাগলনাইয়া পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সাধারন সম্পাদক ও ফেনী জেলা পরিষদ সদস্য কাজী ওমর ফারুক, পাঠাননগর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েলসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করলে ছাগলনাইয়া পৌরসভায় উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, উন্নয়নের প্রতীক। আজ সেই নৌকা জননেত্রী শেখ হাসিনার হাতে। তাই উন্নয়ন চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে এম মোস্তফাকে বিজয়ী করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী

২৭ সেপ্টেম্বর, ২০২১
২২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ