Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শুধু মুনাফা নয়, সর্বোচ্চ সেবা প্রদানে বদ্ধপরিকর সোনালী ব্যাংক- আতাউর রহমান প্রধান

শেখ রাসেল দিবস-২০২১’ উপলক্ষে সোনালী ব্যাংকের নানা কর্মসূচী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৭:৪৬ পিএম | আপডেট : ৭:৫৫ পিএম, ১৮ অক্টোবর, ২০২১

সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান বলেছেন, শুধু মুনাফা নয়, সোনালী ব্যাংকের প্রধান লক্ষ্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করা। আর এ লক্ষ্যে ব্যাংকটি ডিজিটাল সার্ভিস প্রদানে অনেক এগিয়ে গেছে। একই সঙ্গে গত বছরের মতো চলতি বছর শেষেও ব্যাংকটি তার সাফল্যের ধারা অব্যাহত রাখবে বলে আতাউর রহমান প্রধান আশাবাদ ব্যক্ত করেন।

গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে ‘ শেখ রাসেল দিবস-২০২১’ পালন উপলক্ষ্যে কেক কাটার পর বক্তব্যে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

আতাউর রহমান প্রধান শেখ রাসেলের খুনীদের নামে ভবিষ্যত শিশুদের নাম না রাখার মাধ্যমে তাদের প্রতি ঘৃনার বহিঃপ্রকাশ করার জন্য সকলের প্রতি আহবান জানান।তিনি বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদেরকে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে কাজ করতে হবে।

আতাউর রহমান প্রধান বলেন, শুধু সমালোচনা করলেই হবে না, দেশের বিভিন্ন খাতের উন্নয়নে সরকারি ব্যাংকগুলো স্বাধীনতার পর থেকে অগ্রনী ভুমিকা রাখছে।

কেক কাটা কর্মসূচীতে ব্যাংকের পরিচালক মো. মোফাজ্জল হোসেনসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এসময় ‘হৃদয়ে শেখ রাসেল’ শীর্ষক রচনা প্রতিযোগীতায় বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। দিনের শুরুতে ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধানের পক্ষে কোম্পানী সেক্রেটারী তাওহিদুল ইসলাম এবং জিএম অফিস ঢাকা-১ এর জিএম (ইনচার্জ) মো. আব্দুল কুদ্দুস বনানী কবরস্থানে শেখ রাসেলসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্টে ঘাতকদের হাতে নিহত শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় শেখ রাসেলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও প্রার্থনা করা হয়। অন্যান্যের মধ্যে ব্যাংকের প্রিন্সিপাল অফিস ঢাকা সেন্ট্রাল এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো. তানজিমুল ইসলাম, এজিএম কাজী ওমর শরীফ, শেখ মো. মেহেদী হাসানসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এর আগে গত রোববার ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ ইদ্রিছের সভাপতিত্বে শেখ রাসেল বিষয়ক এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান। সোনালী ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা এই আলোচনা সভায় ভার্চুয়ালী অংশগ্রহন করেন।a



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ