Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু পরিষদের সাম্প্রদায়িকতাবিরোধী মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৮:২৬ পিএম

স্বাধীনতাবিরোধী, মৌলবাদ, ধর্মান্ধতা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বঙ্গবন্ধু পরিষদ। আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অধ্যাপক ডা : কামরুল হাসান খানের সভাপতিত্বে আজকের মানববন্ধনে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম মেম্বার, সাবেক ভিসি ড. মাহবুবুর রহমান, ড. কামাল উদ্দিন আহমেদ, শফিকুর রহমান এমপি, অজিত কুমার সরকার,যুগ্ম সম্পাদক ডা: শেখ আবদুল্লাহ আল মামুন, মতিউর রহমান লাল্টু, আবদুল মতিন ভূঁইয়া, কাজী রেহান সোবহান।

সাংগঠনিক সম্পাদক ড. লিয়াকত হোসেন মোড়ল, দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার, তথ্য ও গবেষণা সম্পাদক ড. অরুণ কুমার গোস্বামী, সমাজ কল্যাণ সম্পাদক নাসির উদ্দিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম মেহেদী হাসান।

মহানগরের সভাপতি মোহাম্মাদ আলাউদ্দিন, নাফিস হোসেন দ্বীপ, কলাবাগান থানার সভাপতি কাজী আব্দুল মান্নান, কলাবাগান থানার সভাপতি এস এম ওয়াহেদুজ্জামান মিন্টু, মোহাম্মদপুর থানার আহ্বায়ক সাখাওয়াত হোসেন পলাশ, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক মো: আসাদ , ডেমরার সভাপতি মো: শরিফ ভূঁইয়া, সম্পাদক মো: খোকন, ওয়ারী থানার সহ-সভাপতি শানুসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ