Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাতগাছিয়া দরবারের জশনে জুলুছ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

পটিয়া সাতগাছিয়া দরবার শরীফের হয়রত আবুল খায়ের সুলতানপুরী (রহ.) এসোসিয়েশন বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে জশনে জুলুস চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক প্রদিক্ষণ করে। গত রোববার বিকেলে পটিয়া উপজেলা প্রাঙ্গন থেকে বের হয়ে সাতগাছিয়া দরবার শরীফ প্রাঙ্গনে এসে শেষ হয়। এতে হাজার হাজার ভক্তবৃন্দ অংশ নেন। সন্ধ্যায় মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সাতগাছিয়া দরবার শরীফের পীরে তরিকত শাহসূফি সৈয়দ আবু মোহাম্মদ মোস্তাক বিল্লাহ সুলতানপুরী (ম.জি.আ.) ।
মাহফিলে বক্তব্য রাখেন দরবার শরীফের শাহজাদা শাহসূফী সৈয়দ আবু মোহাম্মদ মোহতাছিম বিল্লাহ সম্পদ সুলতানপুরী, সৈয়দ মীর মোহাম্মদ জসীম উদ্দিন, মাওলানা সৈয়দ হামিদ হাসান ফাহিম ফারুকী, মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ আসহাব উদ্দিন (খিতাবচরী আল হাসানী), আল্লামা ফকুরুদ্দিন চাঁদপুরী, আল্লামা আরফাতুর রহমান আল কাদেরী, অধ্যক্ষ আলাউদ্দিন আল কাদেরী, আজিজুর রহমান আল কাদেরী, হয়রত আবুল খায়ের সুলতানপুরী এসোসিয়েশন বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের সভাপতি মো. ইয়াছিন, সাধারণ সম্পাদক মো. মাইমুন চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন