Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মডেল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার মোচাগড়া মডেল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা ভবন গতকাল সোমবার দুপুরে উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ডা. হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য মোহাম্মদ ইসমাইল, কলেজ প্রতিষ্ঠাতা শামীম মিয়া, ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন, কাজী আবুল খায়ের, আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, উপজেলা যুবলীগ সদস্য আরিফুল ইসলাম শাহেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা তাজুল ইসলাম মামুন ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম মুন্সী। শিক্ষক সমিতির কেন্দ্রিয় সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার প্রমুখ।
কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য আফজালুন্নেছা বাসেদ, মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, বণ কুমার শিব, কাইয়ুম ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক শিশু, ব্যবসায়ী সাইফুল করিম খান ইমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম তুহিন ও সাধারণ সম্পাদক হাফিজ খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন