Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরকারি জায়গায় ঘর গুঁড়িয়ে দিলো প্রশাসন

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বেঠাখাল গ্রামে সরকারি জায়গায় অবৈধভাবে দখল করে পাকাঘর নির্মাণ করে মাওলানা ফখরুল ইসলাম নামে এক ব্যক্তি। অবেশেষে স্থাপনাটি গুড়িয়ে দিয়েছে প্রশাসন। গত রোববার বিকেলে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে একদল পুলিশ অবৈধস্থাপনা উচ্ছেদ করে।
জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলার দেবপাড়া ইউনিয়নের বেঠাখাল গ্রামের রাস্তার পাশে সরকারি জায়গায় অবৈধভাবে দখল করে পাকাঘর নির্মাণ করেন ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মাওলানা ফখরুল ইসলাম। বিষয়টি উপজেলা প্রশাসন অবগত হয়ে রবিবার নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও নবীগঞ্জ থানার এসআই সম্রাটসহকারে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাকাঘরটি গুড়িয়ে দেয়া হয়।
এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ বলেন, দীর্ঘদিন ধরে সরকারি জায়গা দখল করে পাকাঘর নির্মান করা হয়, অভিযান চালিয়ে অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন