Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গৃহবধূর রহস্যজনক মৃত্যু : শ্বশুর বাড়ির লোকজন উধাও

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

সিরাজগঞ্জ বেলকুচিতে মরিয়ম নামের (১৭) এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শ্বশুর বাড়ির লোকজন উধাও হয়েছে। গৃহবধূর পরিবারের দাবি, শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করে ঘরে ধরনার সাথে ঝুলিয়ে রেখেছে। গতকাল সোমবার সকালে উপজেলার ৩নং ভাঙ্গাবাড়ি ইউনিয়নের তামাই কুয়েত পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বেলকুচি উপজেলার তামাই পশ্চিম পাড়া গ্রামের সামছুল মোল্লার মেয়ে মরিয়ম খাতুনের সঙ্গে প্রায় ৬ মাস আগে উপজেলার তামাই কুয়েত পাড়া গ্রামের জামাই বুদ্দুর ছেলে আব্দুর রহমানের সাথে ফ্যামেলির অমতে বিয়ে হয়। বিয়ের পর থেকে মরিয়মের স্বামী পাবনা তাঁতের কাজ করে। অমতে বিয়ে হওয়ায় দু পরিবারের মধ্যে যোগাযোগ নেই। গতকাল সকাল ৬ টায় মরিয়মের জাঁ তানিয়া ঘরের দরজা বন্ধ থাকা দেখে,ঘরের জানালা দিয়ে মরিয়মের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়, তানিয়া পরে চিৎকার দিলে হাজী ইসমাইল হোসেন (মামা শ্বশুর) এসে ধরনার সাথে শাড়ি দিয়ে পেঁচানো অবস্থায় লাশ নামিয়ে মাঠিতে রাখে। নাম প্রকাশ না করায় অনেকে জানান, মেঝেতে রক্তাক্ত ছিলো মৃত্যুর কারনটা রহস্য জনক প্রকৃত মৃত্যুর কারন তদন্তের মাধ্যমে বের করা হক।
গৃহবধূর শ্বশুর বাড়ির পরিবার ও হাজী ইসমাইলের সাথে যোগাযোগ করা চেষ্টা করা হলে তাদের খুঁজে পাওয়া যায়নি।
বেলকুচি থানার ওসি (তদন্ত) নুরে আলম জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন