Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চৌমুহনীতে পূজা মন্ডপ ভাঙচুর, জেলা যুবদলের সভাপতিকে আসামি করে ৯৬ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৯:১১ পিএম

চৌমুহনীতে পূজা মন্ডপ ভাঙচুরের অভিযোগে জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনকে (৫০) আসামি করে ৯৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলায় তাকে তিন নম্বর আসামি করা হয়েছে। চৌমুহনী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জামাল হোসেন বাদী হয়ে বেগমগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।


বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, এর আগে সোমবার বিকেলে উপজেলা যুবদলের দুই নেতাকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তারা হলো, সুবর্ণচর উপজেলা যুবদলের আহ্বায়ক বেলাল হোসেন সুমন ও হাতিয়া উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মো. আমির হোসেন আমির।

সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন চরজব্বর থানার ওসি মো.জিয়াউল হক ও হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম। তারা আরো জানান, রোববার দিবাগত রাত দেড়টার দিকে বেলালকে সুবর্ণচরের চর আমানউলাহ ইউনিয়নের তার নিজ বাড়ি থেকে ও আমিরকে আজ সোমবার ভোর রাতে হাতিয়ার বুড়িরচর ইউনিয়নের তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, হাতিয়াতে মন্দিরে হামলা ও ভাংচুরের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ