Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চৌমুহনীতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ঢাবি শিক্ষক সমিতি প্রতিনিধি দল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৯:১৯ পিএম

চৌমুহনীতে বিভিন্ন মন্দির পরিদর্শন ও মতবিনিময় সভা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। সোমবার বিকেলে ২২ সদস্যদের একটি প্রতিনিধিদল সরেজমিনে বিভিন্ন মন্দিরে হামলা ভাঙচুর স্থানগুলো পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তারা সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এ ধরনের ঘটনাকে ন্যাক্কারজনক ঘটনা বলে উল্লেখ করেন একই সাথে দ্রুত ক্ষতিগ্রস্ত স্থানগুলো সংস্করণ করার মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি আরো দৃঢ হবে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মো. রহমত উল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নিজামুল হক ভূঁইয়া, টেলিভিশন ও ফটোগ্রাফি বিভাগের অধ্যাপক শফিউল আলম ভূঁইয়া, অধ্যাপক ডাক্তার এ কে এম গোলাম রাব্বানী, ভাষা বিজ্ঞান বিভাগের অধ্যাপক সৌরভ সিকদার, ঢাবি শিক্ষক সমিতির সদস্য অধ্যাপক ডক্টর চন্দ্রনাথ, শামছুন্নাহার হলের প্রভোস্ট অধ্যাপক ড. জামাল সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ