Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

উপহার দিয়ে শিরোনামে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

জন্মদিনে স্ত্রীকে খুশি করতে ব্যবসায়ী স্বামী টকটকে লাল রঙের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন। ভারতীয় ব্যবসায়ী আমজাদ সিথারা দুবাইয়ে বসবাস করেন। তিনি স্ত্রী মারজানাকে বিশ্বখ্যাত রোলস রয়েসের ‘রেইথ’ মডেলের একটি গাড়ি উপহার দেন।

স্ত্রীকে গাড়ি উপহার দিয়ে স্বামী আমজাদ গণমাধ্যমে খবরের শিরোনাম হয়েছেন। গাড়ির দাম বাংলাদেশি মুদ্রায় ছয় কোটি ৮৩ লাখ টাকা। গাড়ি উপহার দেওয়া ভিডিও করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন আমজাদ। ভিডিওটি শেয়ারের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলে।
আমজাদ সিথারা বিসিসি গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। উপহার প্রসঙ্গে তিনি বলেন, সম্প্রতি প্রথম সন্তানের বাবা হয়েছেন তিনি। এরপরই স্ত্রী মারজানাকে বিশেষ কিছু উপহার দেওয়ার বিষয়টি তার মাথায় আসে।

মানবিক নানা উদ্যোগ নিয়ে সুনাম কুড়িয়েছে তার প্রতিষ্ঠিত বিসিসি গ্রুপও। করোনায় সংক্রমিত হয়ে মারা যাওয়া কর্মীদের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা দিয়ে খবরের শিরোনাম হয় প্রতিষ্ঠানটি। এ ছাড়া ভ্রমণ ভিসায় আরব আমিরাতে গিয়ে করোনার কারণে আটকে পড়া ব্যক্তিদের চাকরি দিয়ে পাশে দাঁড়িয়েছিল বিসিসি গ্রুপ। সূত্র : খালিজ টাইমস, গালফ নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন