Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনা আক্রান্ত পূজা বেদি, তবু টিকা নিতে অস্বীকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১০:১৩ এএম | আপডেট : ১১:৩৩ এএম, ১৯ অক্টোবর, ২০২১

করোনা টিকায় কোনও ভরসা নেই। নিজের শরীরে রোগ প্রতিরোধের ক্ষমতার ওপর নির্ভর করে করোনা টিকা নেননি বলিউড অভিনেত্রী পূজা বেদি। তবে সম্প্রতি বাড়িতে থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। আর আক্রান্ত হওয়ার পরেও টিকা না নেওয়ার সিদ্ধান্তে অনড় পূজা। সোশ্যাল মিডিয়ায় করোনায় আক্রান্ত হবার খবর নিজেই জানিয়েছেন অভিনেত্রী। সেই সাথে টিকা না নেওয়ার কথাও স্বীকার করেছেন তিনি।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে পূজা জানান, অবশেষে তিনি কোভিড আক্রান্তদের দলে। সামান্য অ্যালার্জির কারণে সর্দি-কাশি হচ্ছিল বলে ধারণা ছিল তার। কিন্তু এরপর জ্বর আসে। তৎক্ষণাৎ করোনা পরীক্ষা করেন তিনি। রিপোর্ট পজিটিভ আসে। বাড়িতেই আপাতত ঘরবন্দি পূজা। চিকিৎসকের পরামর্শ মেনে বিধিনিষেধ মেনেই ঘরেই চিকিৎসা চলছে তার। তবে শুধু পূজা একা নয়, করোনা আক্রান্ত হয়েছেন তার প্রেমিক মানেক ও পরিচারিকাও।

ভিডিও বার্তায় পূজা আরো জানান, নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার উপর তার অগাধ ভরসা। তাই ভবিষ্যতে করোনার টিকা নেবেন না বলে ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে টিকা না নেওয়ার জন্য তিনি কাউকে প্রভাবিত করেননি। পূজার বক্তব্য, ‘আমার ক্ষেত্রে আমি নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার প্রতি বিশ্বাস রাখতে চাই। তোমাদের ক্ষেত্রে যেটা ঠিক, তোমরা সেটিই করো। যে যার নিজের মতো চলো।’

পূজার ভিডিওতে নানান প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। কারোর মতে, টিকা না নেওয়ার সিদ্ধান্তের জন‍্যই আজ পূজার এই হাল। তবে সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। এদিকে পূজার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই একাধিক বলি তারকা তার দ্রুত আরোগ্যে কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন