Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১০:৩১ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের মহেশখালীতে রুহুল কাদের (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালামারছড়ার ইউনিয়নের ফকিরজুমপাড়ায় এ ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের মহেশখালী উপজেলা সভাপতি ও সাবেক ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন রুহুল। তার বাবার নাম মোহাম্মদ।

স্থানীয়রা জানানা, কালারমারছড়া বাজারের উত্তর দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ফকিরজুমপাড়া প্রবেশ করে। গাড়িতে থাকা ব্যক্তিরা রুহুল কাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে কে কারা তাকে হত্যা করেছে, তদন্তের পর তা বলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ