Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভ্যানের ধাক্কায় মাদরাসা শিক্ষক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১০:৫৪ এএম

ফেনীতে পল্লী বিদ্যুতের খাম্বাবাহী ভ্যান থেকে পিছনের অংশ আলাদা হয়ে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী সহিদ উদ্দিন পিয়াস (৩২) নামের এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ফেনী শহরতলীর দেওয়ানগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মনির উদ্দিন।

নিহত সহিদ উদ্দিন পিয়াস ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের আবুপুর গ্রামের মাইন উদ্দিন বেলু মেম্বারের ছেলে। তিনি সদর উপজেলার দেবীপুর সোলতানিয়া মাদরাসার শিক্ষক ছিলেন।

পুলিশ জানান, মোটরসাইকেলে করে শিক্ষক সহিদ উদ্দিন পিয়াস ফেনী শহরের দিকে আসছিলেন। তার মোটরসাইকেলটি দেওয়ানগঞ্জ এলাকায় পৌঁছালে পল্লী বিদ্যুতের খাম্বা বহনের কাজে ব্যবহৃত একটি ভ্যান থেকে পিছনের অংশ আলাদা হয়ে শিক্ষক সহিদ উদ্দিন পিয়াসের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল সড়কের বাইরে ছিটকে পড়ে।

ঘটনাস্থলে শিক্ষক সহিদ উদ্দিন পিয়াস গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ