Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কালীগঞ্জে নিখোঁজের ৭ দিন পর ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ২:২৫ পিএম

নিখোঁজের ৭ দিন পরে ইকরামুল (২৫) নামের এক ইজিবাইক চালকের গলিত লাশ উদ্ধার করেছে ঝিনাইদহ কালীগঞ্জের থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কালীগঞ্জ-আড়পাড়া সড়কের রাখড়া নামক স্থানের রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। ইকরামুল ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের মৃত ইসলাম মোল্যার ছেলে। মঙ্গলবার সকালে কৃষকেরা মাঠে কাজ করতে গিয়ে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশের খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। ইকরামুল মঙ্গলবার সকালে ভাড়ায় ইজিবাইক চালানোর জন্য বাড়ি থেকে বের হয়। সে যখন বাড়ি ফেরেনি তখন রাত ৮ টার দিকে পরিবারের পক্ষ থেকে তার মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান আমি যাত্রী নামিয়ে দিয়ে বাড়ি ফিরছি। কিন্ত এর পরেই তার মোবাইলে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। গতকাল মঙ্গলবার নিঁেখাজের ৭ দিন পরে মঙ্গলবার সকালে জেলার কালীগঞ্জ উপজেলার রাকড়া মাঠের মধ্য থেকে তার গলিত লাশ উদ্ধার হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি তদন্ত মতলেবুর রহমান জানান, নিখোঁজ ইকরামুলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে ইজিবাইক ছিনতাই করতে পারে দূর্বৃত্তরা। তারা তাকে হত্যা করে রাস্তার পাশের জঙ্গলের নিকটবর্তী ধানক্ষেতে ফেলে রেখে গেছে। যা এতোদিন কোন মানুষের দৃষ্টিগোছর হয়নি। তবে গত রাতের বৃষ্টি ও বাতাসে ধানগাছ মাটিতে পড়ে গেলে সকালে তা মানুষের চোখে পড়েছে। তবে- পরে তদন্ত শেষে সঠিক তথ্য বেড়িয়ে আসবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন