Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় সাবেক হিসাবরক্ষকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও মাল ক্রোকের নির্দেশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৩:১৪ পিএম

খুলনা সিভিল সার্জন অফিস ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক হিসাব রক্ষক এসএম গোলাম কিবরিয়ার বিরুদ্ধে ১ কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের মামলায় গ্রেফতারি পরোয়ানা জারী করেছেন আদালত। আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) খুলনা মহানগর বিশেষ আদালতের বিচারক মোঃ শহিদুল ইসলাম এ গ্রেফতারি পরোয়ানা জারী করেন। তাকে গ্রেফতার করতে না পারলে বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেয়া হয়। আদালতের পিপি খন্দকার মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, সিভিল সার্জন অফিস ও হাসপাতালে দায়িত্বে থাকাকালে এসএম গোলাম কিবরিয়া বিপুল পরিমান সরকারি অর্থ আত্মসাৎ করেছেন। এ কারণে দুদক তার বিরুদ্ধে দুর্নীতি দমন অপরাধ ২৭/১ ধারা ও মানি লন্ডারিং আইনের ২০১২ সালের ৪ (২) ধারা অনুযায়ী এক কোটি ১১ লাখ ৮৯ হাজার টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও উক্ত আয়ের উৎস গোপন করার উদ্দেশে সম্পত্তি হস্তান্তরের অভিযোগে মামলা করে। মামলার বাদী দুদকের উপ-সহকারি পরিচালক ফয়সাল কাদের।

আইনজীবী খন্দকার মজিবর রহমান জানান, মহানগর বিশেষ আদালতে মামলার শুনানী শেষে গোলাম কিবরিয়াকে গ্রেফতারের জন্য সংশ্লিস্ট থানাকে নির্দেশ দেয়া হয়েছে। একই সাথে আদেশ তামিল না হলে তার বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ