Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

গোবিন্দগঞ্জে কাপড়ের দোকান আগুনে পুরে কয়েক লক্ষ টাকার ক্ষতি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৩:১৬ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কামদিয়া বাজারে রমেশ বাবুর কাপড়ের (গার্মেন্টস) দোকানে মঙ্গলবার আনুমানিক ভোর ৫টার দিকে আগুন লাগে। তাৎক্ষনিক স্থানীয় জনগন আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দোকানের মালামাল পুড়ে আনুমানিক ৩০ থেকে ৪০ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয় বলে স্থানীয় জনগন জানান।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও আগুন লাগার বিষয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের তাৎক্ষণিক কোন মন্তব্য পাওয়া যায়ননি। স্থানীয়দের দাবী প্রশাসন এই আগুন লাগার ঘটনার সঠিক তদন্ত করবেন।

অপরদিকে স্থানীয় সাংসদ মানোয়ার হোসেন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌরসভার মেয়র মুকিতর রহমান রাফি, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ, গোবিন্দগঞ্জ পুজা উৎযাপন পরিষদের সভাপতি তনয় কুমার দেব, সাধারণ সম্পাদক রিমন কুমার তালুকদার সহ স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মি ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ