Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ভোলায় ঠিকাদারের বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৩:৩৪ পিএম

ভোলা সদর পৌরসভার ঠিকাদার জামাল গোলদারের বাসার টয়লেট থেকে সোনিয়া (১৪) নামের এক গৃহ-পরিচারিকার লঅশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোনিয়া ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের চতলা গ্রামের মো. আবুল কালামের মেয়ে।
সোমবার (১৮ অক্টোবর) বিকেলে ভোলা শহরের ৬নং ওয়ার্ডের ওয়েষ্টার্ণপাড়ার ঠিকাদার জামাল গোলদারের বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
দুপুরের দিকে ঘরের টয়লেটের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেন বাড়ির মালিক জামাল গোলদার। তবে টয়লেটের মধ্যে গলায় ফাঁস দেয়ার বিষয়টি রহস্য জনক বলে মনে করছে স্থানীয়রা।
গতকাল বিকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও বাসার মালিক জানায়, দুপুরের দিকে টয়লেটে যাওয়ার কথা বলে বাসার দোতলা থেকে নীচতলায় নেমে আসে সোনিয়া। ফিরতে বিলম্ব হওয়ায় বাসার লোকজন নিচে গিয়ে দেখে টয়লেটের ভেন্টিলেটরের সাথে উড়না পেছিয়ে গলায় ফাঁস দেয়া লাশ ঝুলছে। পরে সেখান থেকে লাশ বের করে ঘরে এনে রাখা হয়। তবে কি কারণে গলায় ফাঁস দিয়েছে তার কোন কারণ বাসার লোকজন জানাতে পারে নি।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ১৯ অক্টবোর জানান, নিহতের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতের মর্গে পাঠানো হয়েছে। তবে তার শরীরে কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে।
তিনি আরো জানান, নিহতের পরিবারেরর নিকট লাশ দেয়া হয়েছে। এ নিয়েব নিহতের পরিবারের কোন বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

৫ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ