Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

গোপালগঞ্জে নছিমন ও পিকআপের সংঘর্ষে ৩ ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৫:৫৭ পিএম

গোপালগঞ্জে নছিমন ও পিকআপের সংঘর্ষে ৩ ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকাল ৩ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ পল্লীবিদুৎ মোড়ে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামের আতিয়ার মোল্লার ছেলে জোবায়ের মোল্লা (২৬), একই গ্রামের আক্কাস মোল্লার ছেলে লিমন মোল্লা (৩০) ও রমেশ মিত্রের ছেলে মঙ্গল মিত্র (৩০)।
নিহতরা পুকুর থেকে মাছ কিনে তা ধরে বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবু নাঈম মোহাম্মদ তোফাজ্জেল হক বলেন, ওই ৩ ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী গোপালগঞ্জ সদর উপজেলার উলপুরে একটি পুকুর থেকে মাছ ধরে নছিমনে করে বিক্রির জন্য চন্দ্রদিঘলিয়া হাটে নিয়ে যাচ্ছিলেন। তাদের নছিমন গোপালগঞ্জ পল্লীবিদ্যুৎ মোড় ঘোরার সময় বিপরিত দিক থেকে আসা ঔষুধ কোম্পানীর একটি পিকআপের সাথে তাদের নছিমনের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মঙ্গল মিত্র মার যায়। পিকআপ টি প্রায় হাফ কিলোমিটার দূরে পুলিশ মোড়ে জোবায়েরকে টেনে নিয়ে যায়। সেখানে জোবায়ের মুত্যু হয়। হাসপাতালে নেয়ার পর লিমন মারা যায়। এ সময় নছিমন চালক সাদ্দাম সামন্য আহত হয়েছে। পিকআপ টি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পিকআপ টি চালকসহ আটকের জন্য অভিযান শুরু করা হয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ