Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বান্দরবানে ফরে ৩ কোটি ৮১ লাখ টাকা মূল্যরে আফমিসহ ১ জন কে আটক করছেে র‍্যাব ৭

বান্দরবান থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৬:১৩ পিএম | আপডেট : ৬:১৪ পিএম, ১৯ অক্টোবর, ২০২১

বান্দরবানে র‌্যাব ৭ অভযিান চালয়িে ৩ কজেি ৮১ গ্রাম নষিদ্ধি আফমিসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করছে।ে আটককৃত নারী হলনে, য়ইচংিনু মারমা (৫৬)। তনিি রোয়াংছড়ি উপজলোর ৪নং নোয়াপতং ইউনয়িনরে ৮নংওর্য়াডে খংক্ষ্যং পাড়া গ্রামে বাসন্দিা মৃত মংওয়াই র্মামা ময়ে।ে আটককৃত আফমিরে আনুমানকি বাজার মূল্য ৩ কোটি ৮১ লাখ টাকা।

আজ বকিাল ৩টার দকিে রোয়াংছড়ি উপজলো রামজাদী বহিার এলাকা থকেে বান্দরবানগামী একটি বাসে অভযিান চালয়িে বান্দরবান পৌরসভা থকেে তাকে আটক করা হয়।

র‍্যাব ৭ জানায়, রোয়াংছড়ি থকেে এক নারী আফমি নয়িে বান্দরবান উদ্দশ্যেে যাচ্ছনে, এমন গোপন সংবাদরে ভত্তিতিে চট্টগ্রাম র‌্যাব-৭ এর চৌকস অধনিায়ক, লঃে র্কনলে মশউির রহমান জুয়লে এর নর্দিশেে মজের মহেদেী হাসান নতেৃত্বে একটি অভযিানকি দল বান্দরবান গামী একটি লোকাল বাসে তল্লাশি চালালে বাসরে সটিরে নচিে রাখা ৩ কজেি ৮১ গ্রাম আফমি, মোবাইল ও নগদ র্অথসহ য়ইচংিনু মারমা (৫৬) কে আটক করতে সক্ষম হয়। আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত দূর্গম পাহাড়ি অঞ্চলে নেশা জাতীয় মাদকদ্রব্য কথিত আফিম উৎপাদন সহ প্রক্রিয়াজাত করে পাইকারী মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে।

বান্দরবান থানা ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস) মোহাম্মদ শহদিুল ইসলাম চৌধুরী বলনে, আটককৃত মাদক ব্যবসায়ীকে র‍্যাব ৭ র্কতৃক থানায় হস্তান্তর করা হয়ছে।ে চলমান মাদকদ্রব্য নয়িন্ত্রন আইননুযায়ী তার বরিুদ্ধে মামলা করা হয়ছে।ে

উল্লখ্যে য,ে গত ২২শে আগস্ট র‍্যাব ৭ র্কতৃক বান্দরবানরে রোয়াংছড়ি থকেে ৪ কোটি ৩০ লাখ টাকা মূল্যরে আফমিসহ প্রোথুয়াই মারমা (৭০) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক কর।ে এছাড়া ৩ অক্টোবর জলোর থানচি উপজলো থকেে ১ কজেি ৮ শ গ্রাম আফমি উদ্ধার করে র্বডার র্গাড বাংলাদশে (বজিবি)ি। যার বাজার মূল্য ১ লক্ষ ৩৫ হাজার টাকা বলে দাবী করছেনে বজিবি।ি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৬ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন