Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

টিকে থাকার লড়াই বাংলাদেশের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৬:২৯ পিএম | আপডেট : ৬:৩০ পিএম, ১৯ অক্টোবর, ২০২১

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশ দলের, প্রথম রাউন্ডের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ৬ রানের হারে বিশ্বকাপের মূল পর্বে খেলাটা কঠিন করে ফেলেছে মাহমুদউল্লাহ রিয়াদরা।

স্কটিশদের বিপক্ষে হার কঠিন সমীকরণের মধ্যে ফেলেছে বাংলাদেশকে, শেষ দুই ম্যাচে জিতলেও পরের পর্বে খেলা নিশ্চিত নয় টাইগারদের। তবে সব সমীকরণের আজই ইতি ঘটতে পারে, ওমানের বিপক্ষে হারলেই টুর্নামেন্টের তৃতীয় দিনে এসেই থেমে যাবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

টুর্নামেন্টে টিকে থাকতে হলে তাই আজ ওমানের বিপক্ষে ম্যাচে জয়ের বিকল্প নেই, প্রতিপক্ষ হিসেবে ওমান অনেক পিছিয়ে থাকলেও বাংলাদেশের পারফর্মেন্স কিছুটা হলেও ভয় ধরিয়ে দিচ্ছে সমর্থকদের। বাংলাদেশের অবস্থা ভালো না হলেও উল্টো চিত্র ওমানের, পাপুয়ানিউগিনিকে রীতিমতো উড়িয়ে দিয়েই বিশ্বকাপ শুরু করেছে দলটি।

স্কটিশদের বিপক্ষে হারের ম্যাচে একাদশে সুযোগ পাননি ওপেনার নাঈম শেখ, আজকে ওমানের বিপক্ষে তার খেলাটা নিশ্চিতই। তাই টাইগারদের একাদশে একাধিক পরিবর্তন দেখা যেতে পারে, একাদশের পাশাপাশি পরিবর্তন আসতে পারে ব্যাটিং অর্ডারেও।

শঙ্কায় থাকা বাংলাদেশের বিপরীতে আত্মবিশ্বাসে বলিয়ান ওমান, সেই সাথে নিজ দেশ ও দর্শকদের সামনে খেলার বিষয়টি তো থাকছেই। সব মিলিয়ে বাংলাদেশের জন্য ম্যাচটা মোটেও সহজ হবে না, আল আমারাত ক্রিকেট একাডেমি মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ বাংলাদেশ

৫ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন