Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

রাজশাহীর বাঘায় সংখ্যালঘু নারীকে ধর্ষণের অভিযোগে মামলা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৬:৪৭ পিএম

রাজশাহীর বাঘায় শাওতাল পরিবারের এক নারীকে ধর্ষণের অভিযোগে একই গ্রামের বেলাল (৫০) নামের একজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় ওই নারীর স্বামী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করে। ধর্ষিতা নারীকে পুলিশ মঙ্গলবার সকালে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতিতে প্রেরণ করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই নারীকে দিঘা গ্রামের সামসুল হোসেনের ছেলে বেলাল হোসেন রোববার সকালে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। তার বাড়িতে কেউ না থাকায় গলায় হাসুয়া ধরে জোরপূর্বক ধর্ষণ কওে এবং ঘটনার কথা কাউকে না বলার জন্য ভয় ভীতি দেখিয়ে চলে যায় বেলাল। পওে তার চিৎকারে গ্রামের সুমন ও দুলাল ঘটনাস্থলে গিয়ে নারীকে উদ্ধার করে।
ধর্ষিতা নারী বাড়িতে এসে তার স্বামী ও পরিবারের অন্যদের বিষয়টি অবগত করে সোমবার রাতে তার স্বামী বাদি হয়ে বাঘা থানায় ধর্ষণ মামলা দায়ের করে। এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এই ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৯ ডিসেম্বর, ২০২১
২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ