Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বগুড়ায় আওয়ামী লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা" অনুষ্ঠিত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৬:৪৯ পিএম

বগুড়া জেলা আওয়ামী লীগের এক সম্প্রীতি সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, কারো ধর্মীয় অনভুতিতে আঘাত করা ইসলামের শিক্ষা নয়। কিন্তু একশ্রেণীর মানুষ ধর্মীয় আবেগ অনুভূতিকে পুঁজি করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে, সন্ত্রাসের সৃষ্টি করছে। তিনি আরো বলেন আমাদের মনে রাখতে হবে, আমরা যে ধর্মেরই হইনা কেন, আমাদের আসল পরিচয় আমরা বাঙালি। শান্তি এবং সম্প্রীতি বজায় রাখার জন্য বগুড়াবাসীকেও সতর্ক থাকার আহ্বান জানান।

মঙ্গলবার দুপুরে বগুড়া শহরের সাতমাথা মুজিব মঞ্চে বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এই "সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্মসাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু ও সাগর কুমার রায়, আইন সম্পাদক অ্যাডভোকেট তবিবুর রহমান রহমান তবি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব ও শাহাদৎ আলম ঝুনু, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, সম্পাদিকা নাসরিন রহমান সীমা, যুব ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শ্রম সম্পাদক রুহুল মমিন তারিক,সাংস্কৃতিক সম্পাদক এসএম শাহজাহান, উপ দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি হেফাজত আরা মিরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়াান শফিক ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ