Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগেরহাটে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত সামাজিক মাধ্যমে পোস্ট, মাদরাসা শিক্ষক আটক

বাগেরহাট থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৭:০৯ পিএম

বাগেরহাটের কচুয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দেওয়ার অভিযোগে ইসমাইল হোসেন (২১) নামের এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের নিজ বাড়ি ওই শিক্ষককে আটক করা হয়। আটক ইসমাইল হোসেন লড়ারকুল গ্রামের মোস্তফা মৃধার ছেলে। তাকে মঙ্গলবার বিকালে বাগেরহাট আদালতে হাজির করা হলে বিচারক কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
কচুয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ সেলিম মহলদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছবি বিকৃত করে একটি ফেসবুক পেজে পোস্ট দেয় ইসমাইল হোসেন। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় জাকির হাজরা নামক এক ব্যক্তি পুলিশকে খবর দেয়। পরবর্তীতে তাকে আটক করা হয়।
তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে জাকির হাজরা বাদী কচুয়া থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে ইসমাইল হোসেনকে আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ