Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ফটিকছড়িতে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৯:১৩ পিএম

চট্টগ্রামের ফটিকছড়িতে একি পরিবারের দুই শিশু পুকুরের ডুবে মারা গেছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টা নাগাদ পাইন্দং ইউপির হাইদচকিয়া পূর্ব বড়ুয়া পাড়া নিরোধ মাষ্টার বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বৃন্দাবনহাট বাজারের পূর্ব পার্শ্বে বড়ুয়া পাড়ার টেক সংলগ্ন নিরোধ মাষ্টার বাড়ির একি পরিবারের দু'ভাইয়ের দু'শিশু সন্তান সার্থক ও চিন্ময় পরিবারের সদস্যদের অগোচরে বসত ঘরের পেছনের পুকুরে পড়ে মারা যায়। পরে তাদের খুঁজতে গিয়ে পরিবারের লোকজন পুকুরের পানিতে ভাসমান অবস্থায় ২ জনকে দেখে উদ্ধার করে দ্রুত তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ শিশুকে মৃত ঘোষণা করেন।

সার্থক বড়ুয়া হাইদচকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি সুমন বড়ুয়ার ছেলে ও চিন্ময় বড়ুয়া শুভ্র তিন টহরি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রূপেশ বড়ুয়া ও হাইদচকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তন্বী বড়ুয়ার ছেলে। একি পরিবারের দু'শিশু মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ