Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদরাসা শিক্ষক আটক

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১২:১৩ এএম

বাগেরহাটের কচুয়ায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে দেওয়ায় ইসমাইল হোসেন নামের এক মাদরাসা শিক্ষককে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের নিজ বাড়ি থেকে শিক্ষককে আটক করে পুলিশ। আটক শিক্ষককে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটক ইসমাইল হোসেন লড়ারকুল গ্রামের মোস্তফা মৃধার ছেলে। সে লড়ারহাট খাদেমুল ইসলাম হাফিজিয়া মাদরাসার শিক্ষক।
কচুয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. সেলিম মহলদার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছবি বিকৃত করে ফেসবুক পেজে পোস্ট দেয় ইসমাইল হোসেন। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় জাকির হাজরা নামক এক ব্যক্তি পুলিশকে খবর দেয়। পরবর্তীতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে ফেসবুকে ছবি বিকৃত করে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা ও আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টার অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে জাকির হাজরা বাদী কচুয়া থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে ইসমাইল হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ