Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুদে বক্সারদের মিলনমেলা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১২:১১ এএম

কেউ এসেছে কুষ্টিয়া থেকে, কেউ বা রাজশাহী। আবার কেউ এসেছে নরসিংদী থেকে। পরিবারের কোন সদস্যই সঙ্গে আসেননি। স্থানীয় ক্লাব কর্মকর্তাদের সঙ্গেই ঢাকায় এসেছে খুদে এই বক্সাররা। গতকাল পল্টন ময়দান সংলগ্ন মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে দেশের বিভিন্ন জেলার ১২০ জন খুদে বক্সাররা লড়েছে রিংয়ে। শেখ রাসেল ক্লাব কাপ জুনিয়র বক্সিং টুর্নামেন্টের খেলার আগে খুদে বক্সারদের নিয়ে হয়েছে উদ্বোধনী অনুষ্ঠানও। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বক্সিং ফেডারেশনের সহ-সভাপতি নিজামউদ্দিন চৌধুরী পারভেজ এবং সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিনসহ অন্যান্য কর্মকর্তারা। কাল প্রথম দিনে ছয়টি ইভেন্টে ১০৫টি বাউটের খেলা অনুষ্ঠিত হয়। বালকদের চারটি ২৭-২৯, ২৯-৩২, ৩২-৩৫, ৩৫-৩৮ এবং বালিকাদের দুটি ৪০-৪২ ও ৪২-৪৫ ওজন শ্রেণীতে খেলাগুলো অনুষ্ঠিত হয়। আজ পদকের জন্য লড়বে খুদে বক্সাররা।
বঙ্গবন্ধু ভলিবল
স্পোর্টস রিপোর্টার : বঙ্গবন্ধু ফেডারেশন কাপ ভলিবল প্রতিযোগিতায় জয় পেয়েছে বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড, বাংলাদেশ বিমানবাহিনী, সেনাবাহিনী ও তিতাস ক্লাব। গতকাল নব-নির্মিত শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বিদ্যুৎ ৩-০ সেটে পুলিশকে, বিমান বাহিনী একই ব্যবধানে আনসারকে, সেনাবাহিনী ৩-২ সেটে নৌবাহিনীকে এবং তিতাস ক্লাব ৩-১ সেটে হারায় বিকেএসপিকে। আজ একই মাঠে সেনাবাহিনী ও বিমান বাহিনী এবং বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড ও নৌবাহিনী লড়বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ