Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ইংল্যান্ডের প্রথম ম্যাচে অনিশ্চিত লিভিংস্টোন

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১২:১১ এএম

চোটে পড়েছেন ইংলিশ অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোন। গতপরশু ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আঙুলে চোট নিয়ে মাঠ ছাড়েন এই ২৮ বছর বয়সী তারকা। ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসরে নিজেদের প্রথম ম্যাচে তাকে পাওয়া নিয়ে সংশয়ে ইংল্যান্ড।
ভারতের বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ৭ উইকেটে হারে ইংল্যান্ড। দুবাইয়ে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৮ রান করেছিল ইংলিশরা। জবাবে ১ ওভার বাকি থাকতেই মাত্র ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ভারত। ইশান কিশান সর্বোচ্চ ৪৬ বলে ৭০ রান করেন।
ভারতের ইনিংসে ১৬তম ওভারে মিড উইকেট বাউন্ডারিতে ফিল্ডিংয়ের সময় চোট পান লিভিংস্টোন। মাঠ ছেড়ে যান তখনই। আসরের প্রথম ম্যাচে তাকে পাওয়া যাবে কিনা এই শঙ্কাও তৈরি হয়েছে। চোটের আগে বেশ ভালো পারফর্ম করেছিলেন লিভিংস্টোন। ৭৭ রানে ৩ উইকেট পড়ে যাওয়ার পর ২০ বলে ৩০ রানের ইনিংস খেলেছেন। বোলিংয়ে ২ ওভার বল করে ১০ রান খরচায় ১ উইকেট নেন।
ইংলিশদের পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ ৪৯ রান করেন জনি বেয়ারস্টো। ২০ বলে অপরাজিত ৪৩ রান করেন মঈন আলি। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড। আগামী শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ইংলিশের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন