Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আজ বন্ধ থাকবে শাবিপ্রবির টিকা কার্যক্রম

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৯:২৫ এএম

ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আজ বুধবার (২০ অক্টোবর) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( শাবিপ্রবি) টিকা কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। টিকাকেন্দ্র ও বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মো. কবির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে বুধবার ( ২০ অক্টোবর) আমাদের টিকাদান কর্মসূচি বন্ধ রাখা হয়েছে। আগামীকাল থেকে আমরা যথারীতি শিক্ষার্থীদেরকে টিকা দেওয়া চালিয়ে যাব।

উল্লেখ্য, গত শনিবার (১৬ অক্টোবর) স্নাতক ৪র্থ বর্ষ ও স্নাতকোত্তরের শিক্ষার্থীদের মাঝে ১৯৫ ডোজ টিকা প্রদানের মাধ্যমে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিকাকেন্দ্রের টিকা কার্যক্রম শুরু হয়। সিলেটে গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রধান কেন্দ্র হওয়া স্বত্ত্বেও ১৭ অক্টোবর টিকাদান চলমান রাখা হয়েছিল। শুরু হওয়ার পর আজই ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে প্রথমবারের মতো বন্ধ রাখা হয়েছে টিকা কার্যক্রমটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবিপ্রবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ