Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

‘লাভ ম্যারেজ’-এর সুখবর দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১০:২৮ এএম

বিয়ের সুখবরটা দিয়েই দিলেন টলিউডের অন্যতম আলোচিত জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। দীর্ঘ প্রেমের পর অবশেষে বিয়ের সিদ্ধান্তটা নিয়েই নিয়েছেন দুজনে। অবশেষে ‘লাভ ম্যারেজ’ করতে চলেছেন তারা, তবে সেটা বাস্তবে নয়, পর্দায়। নিজেদের নতুন ছবির শুটিং শুরুর খবরটা এভাবেই সোশ্যাল মিডিয়ায় ঘটা করে দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ‘লাভ ম্যারেজ’ ছবির একটি মোশন পোস্টার শেয়ার করে ঘোষণা সেরেছেন অঙ্কুশ। আর ক্যাপশনে লিখেছেন, ‘ফাইনালি এবার হচ্ছে বিয়েটা’।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ‘লাভ ম্যারেজ’ সিনেমাটি পরিচালনা করছেন প্রেমেন্দু বিকাশ চাকী। সিনেমাটিতে অঙ্কুশ ও ঐন্দ্রিলার সঙ্গে আরও অভিনয় করবেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য। জানা গেছে, শিগগিরই শুরু হবে ‘লাভ ম্যারেজ’ এর শুটিং।

এর আগে সর্বশেষ ‘ম‍্যাজিক’ ছবিতে জুটি বাঁধতে দেখা গিয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। ভালোবাসা দিবসের দুই দিন আগে মুক্তি পেয়েছিল ছবিটি।

এদিকে অঙ্কুশ তার এই পোস্ট নিয়ে যতই হেঁয়ালি করুন না কেন, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে জোর আলোচনা শুরু। নেটিজেনরা তো ইতিমধ্যে কমেন্ট বক্সে লিখেই ফেলেছেন, সিনেমা তো করছেন, আসল বিয়েটা কবে!

উল্লেখ্য, এক দশকেরও বেশি সময় ধরে প্রেম করছেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। ২০১১ সালে তাদের গল্পটা শুরু হয়। চলতি বছর ফেব্রুয়ারিতে তারা উদযাপন করেছেন ভালোবাসার এক দশক। চেয়েছিলেন এক দশক পূর্তির বছরটিকে তারা বিয়ের বছরে পরিণত করবেন। কিন্তু করোনা তাদের সব পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে। তবে সব কিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই বাস্তব জীবনে বিয়েও করবেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ